জমিয়তে উলামায়ে হিন্দের পশ্চিমবঙ্গ শাখার পক্ষ থেকে নাগরিকত্ব সংশোধনী বিলের বিরোধিতা করে আজ বুধবার কলকাতা প্রেস ক্লাবে সংগঠনের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলন করা হয় । সাংবাদিক বৈঠকে জমিয়তে উলামায়ে হিন্দের রাজ্য সভাপতি সিদ্দিকুল্লাহ চৌধুরি বলেন , অমিত শাহ মুসলমানদের কী বাবা মা নাকি ? উনি যা বলবেন সেই অনুযায়ী আমাদের চলতে হবে।দেশ স্বাধীন করার জন্য আমাদের অবদান রয়েছে । আগামী ১৩ ডিসেম্বর ক্যাব-এর বিরুদ্ধে রাজ্য জুড়ে প্রতিবাদের কর্মসূচি করা হবে। কারন এই নাগরিকত্ব বিল আমরা মানি না।
অমিত শাহ সংবিধানের নামে  শপথ নিয়েছিলেন , তা সত্ত্বে সংবিধানের নিয়ম মানছেন না। এটা সংবিধান অবমাননার সামিল ।প্রবীণ এই মুসলিম নেতা বলেন , ভারতবাসী তার উত্তর দেবে। অমিত শাহ কি আমাদের অভিভাবক নাকি ? বাংলাতে কিছু করলে আমরা শেষ দেখে ছাড়ব  সেটা ভালো করে জেনে রাখুন। হিন্দু স্থানে মুসলমান হিন্দু ভাইয়ের সঙ্গে ভালো থাকাটা আমাদের ক‍্যালচার।হিটলারের কায়দায় কাজ করছে বিজেপি। আমি তৃনমূলের মন্ত্রী হয়ে কিছু বলছি না। এই সংগঠনের তরফে বলছি।
আগামী ২২ ডিসেম্বর রানি রাসমনিতে বিশাল সভার আয়োজন করছি। এই সমাবেশে রাজ্যের সব কটি সংখ্যালঘু সংগঠন অংশ নেবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন সিদ্দিকুল্লাহ চৌধুরি । অমিত শাহ হিটলারের মত কাজ করছেন দাবি জমিয়ত নেতা সিদ্দিকুল্লাহ চৌধুরীর ; সিএবি-র বিরুদ্ধে রাস্তায় নামছে জমিয়ত , দেখে নিন তাদের কর্মসূচি

మరింత సమాచారం తెలుసుకోండి: