একটি ট্যুইট করে প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহের মন্তব্যের জবাব দিলেন অপর প্রবীণ অভিনেতা অনুপম খের। সম্প্রতি প্রবীণ অভিনেতা নাসিরউদ্দিন শাহ নাগরিক সংশোধনী আইন 2019 (CAA) নিয়ে নিজের মতামত প্রকাশ করেছেন এবং দ্য ওয়্যারকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি অন্যান্য বিষয়গুলির মধ্যেও প্রকাশ্যভাবে CAA বাস্তবায়নের জন্য সরকারকে সমর্থন করেছিলেন। তিনি জেএনইউতে গিয়ে শিক্ষার্থীদের সাথে সংহতি প্রকাশের জন্য দীপিকা পাডুকোন এবং তার সাহসের প্রশংসা করেছিলেন। এরপর তিনি অভিনেতা অনুপম খেরকে এক বিদূষক এবং একটি সাইকোফ্যান্টও বলেছিলেন। পাশাপাশি প্রবীণ অভিনেতা বলেছিলেন যে তাকে গুরুত্বের সাথে নেওয়া দরকার নেই। এখন, অনুপম খের নাসিরউদ্দিনের মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। এর থেকে রাজনৈতিক মহলের একাংশের মত প্রবীণ অভিনেতাদের মধ্যে ঠান্ডা লড়াই শুরু হয়েছে।

অনুপম খের একটি ভিডিও ট্যুইট করে নাসিরুদ্দিন শাহের মন্তব্যের পাল্টা জবাব দিলে। ভিডিওতে, তিনি পরামর্শ দিয়েছিলেন যে নাসিরউদ্দিন শাহের রায় মেঘলা হয়েছে কারণ বছরের পর বছর ধরে "পদার্থগুলি" গ্রাস করেছে। তিনি আরও দাবি করেছেন যে অমিত শাহ, অমিতাভ বচ্চন, বিরাট কোহলি, শাহরুখ খান প্রমুখের সমালোচনা করেছেন এমন বিশাল তারকাদের তালিকায়, তাই তিনি বিশ্বাস করেন যে তিনি ‘ভালো সংস্থায়’ রয়েছেন।

ভিডিওতে অনুপম খের বলেছিলেন, “আপনি যদি দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, রাজেশ খান্না, শাহরুখ খান এবং বিরাট কোহলির সমালোচনা করতে পারেন, তবে আমি নিশ্চিত যে আমি দুর্দান্ত এক স্থানে আছি। এবং তাদের কেউই আপনার মন্তব্যগুলিকে গুরুত্ব সহকারে নেননি। কারণ আমরা সবাই জানি এটি আপনি কথা বলছেন না। আপনি বছরের পর বছর ধরে যে সমস্ত পদার্থ গ্রহণ করছেন তা সঠিক এবং অন্যায় বিচার করার আপনার ধারণা কেড়ে নিয়েছে।

మరింత సమాచారం తెలుసుకోండి: