Indiaherald Group of Publishers P LIMITED

X
close save
crop image
x
Fri, Sep 20, 2019 | Last Updated 5:42 pm IST

Menu &Sections

Search

সারদা মামলায় CBI তলব, শুনে পার্থ চট্টোপাধ্যায় বললেন...

সারদা মামলায় CBI তলব, শুনে পার্থ চট্টোপাধ্যায় বললেন...
সারদা মামলায় CBI তলব, শুনে পার্থ চট্টোপাধ্যায় বললেন...
http://apherald-nkywabj.stackpathdns.com/images/appleiconAPH72x72.png apherald.com

আজই সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছে শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে। সূত্রের খবর, তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা' ও অ্যাকাউন্ট সংক্রান্ত লেনদেন নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে তলব করা হয়েছে।   

 

সারদা মামলায় তলব পার্থ চট্টোপাধ্যায়কে। আজই তাঁকে তলব করা হয়েছে। সিবিআই সূত্রে খবর, শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যাকে আজই সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে। তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা' ও অ্যাকাউন্ট সংক্রান্ত লেনদেন নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে তলব করা হয়েছে বলে সূত্রে খবর। এর আগে সুব্রত বক্সিকেও তলব করেছিল সিবিআই। তখন দলীয় মুখপত্রর তহবিল সংক্রান্ত সমস্ত নথি সিবিআইকে জমা দিয়েছিলেন তিনি। শুধু তাই নয় গত ৯ অগাস্ট দিল্লির সিবিআই অফিসে জাগো বাংলার প্রকাশক ডেরেক ও’ব্রায়েনকে প্রায় তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। আজকরে তলব প্রসঙ্গে তৃণমূল সূত্রে খবর পার্থ চট্টোপাধ্যায় বলেছেন, "আমি কিছু পাইনি। যদি ডাকে দলের অনুমোদন নিয়ে জানিয়ে আসব। এটা কোনও ব্যক্তিগত ব্যাপার না।"

 

অন্যদিকে, আজই কলকাতা পুলিশের প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে সিজিও কমপ্লেক্সে তলব করে সিবিআই। কিন্তু সিআইডির এক আধিকারিক মারফত তিনি আজকে আসতে পারবেন না বলে চিঠি পাঠিয়েছিলেন। কিন্তু সিআইডির ওই অফিসার প্রায় এক ঘণ্টা ছাকার পর নিজে নেমে এসে অপেক্ষা করতে থাকেন। কিছুক্ষণ পরে প্রায় দুপুর ২টো নাগাদ দেখা যায় সল্টলেকে সিজিও কমপ্লেক্সে আসেন কলকাতা পুলিশ প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার। সিবিআই সূত্রে খবর, এখন তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

 

 



Cbi summons tmc leader partha chatterjee on saradha case today and cbi summons rajiv kumar also
5/ 5 - (1 votes)
Add To Favourite
More from author
About the author

Bharath has been the knowledge focal point for the world, As Darvin evolution formula End is the Start ... Bharath again will be the Knowledge Focal Point to the whole world. Want to hold the lamp and shine light on the path of greatness for our country Bharath.