Indiaherald Group of Publishers P LIMITED

X
close save
crop image
x
Wed, Oct 16, 2019 | Last Updated 8:04 pm IST

Menu &Sections

Search

শোভন চাইতেই অমিত শাহ দিলেন, কী জানেন ?

শোভন চাইতেই অমিত শাহ দিলেন, কী জানেন ?
শোভন চাইতেই অমিত শাহ দিলেন, কী জানেন ?
http://apherald-nkywabj.stackpathdns.com/images/appleiconAPH72x72.png apherald.com

দীর্ঘ জল্পনার পর অবশেষে গত ১৪ অগাস্ট বিজেপিতে নাম লেখান রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। খোদ বিধানসভার স্পিকার তাঁকে ফোন করে বিধানসভায় এসে সক্রিয় হওয়ার কথা বলেছিলেন। এখানেই শেষ নয়, সুব্রত বক্সি এবং ফিরহাদ হাকিম নিজে কথা বলেছিলেন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে। আবার তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় নিজে বাড়িতে গিয়ে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছিলেন। কিন্তু তাতেও হয়নি। শুধু তিনি নন, তাঁর সঙ্গে বিজেপিতে যোগ দেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। তবে বিজেপিতে যোগ দেওয়ার পরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে কেন্দ্রীয় নিরাপত্তার আবেদন জানান শোভন চট্টোপাধ্যায়। তিনি আবেদনে জানান, বিজেপিতে যোগ দেওয়ার পর কলকাতায় গেলে তিনি নিরাপত্তার অভাব বোধ করছেন। কলকাতায় গেলে তাঁর উপর হামলার আশঙ্কা আছে। তাই তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হোক।

 

স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে খবর, শোভন চট্টোপাধ্যায়ের আবেদন অনুযায়ী তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হচ্ছে। সূত্রের খবর তাঁকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে। ইতিমধ্যে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী তাঁর বাড়ি পরিদর্শনও করে গেছেন।

 

উল্লেখ্য, এক সময়ে তিনি জেড ক্যাটাগরির নিরাপত্তা পেতেন। পরে ছাঁটকাট করে তাঁকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হল। আর বর্তমানে তিনি দু’ধরনের নিরাপত্তা পেতেন। কলকাতা পুলিশের ৬ জন এবং রাজ্য পুলিশের ৫ জন মিলিয়ে মোট ১১ জন তাঁর নিরাপত্তা দিতেন। কিন্তু শনিবার কলকাতা পুলিশের সেই ৬ জন নিরাপত্তা রক্ষী তুলে নেওয়া হয়। শোভন চট্টোপাধ্যায় এই ঘটনার প্রতিক্রিয়ায় জানিয়েছেন, তিনি অফিসিয়ালি কিছুই জানেন না। সৌজন্যের খাতিরে কলকাতা পুলিশের নিরাপত্তার দায়িত্বে থাকা রক্ষীরা তাঁকে একথা জানিয়েছেন। তারপর তিনি বলেন, প্রাক্তন মন্ত্রী হিসেবে আমার নিরাপত্তা প্রাপ্য। দেখি রাজ্য সরকার আর কত দূর যেতে পারে!


ex minister ex kmc mayor bjp leader sovan chatterjee is getting y category spg security amit shah
5/ 5 - (1 votes)
Add To Favourite
More from author
About the author

Bharath has been the knowledge focal point for the world, As Darvin evolution formula End is the Start ... Bharath again will be the Knowledge Focal Point to the whole world. Want to hold the lamp and shine light on the path of greatness for our country Bharath.