মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘দিদিকে বলো’ কর্মসূচীকে টক্কর দিতে মাঠে নামছেন খোদ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মোদীর দেখানো ‘চায়ে পে চর্চা’কেই হাতিয়ার করেছেন তিনি। গোটা রাজ্যে গ্রামে গ্রামে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে চায়ের সঙ্গে সুখ-দুঃখ ভাগ করে নেবেন তিনি। এই কর্মসূচির কথা জানিয়ে বৃহস্পতিবার একটি ভিডিও প্রকাশও করা হয়েছে।

উল্লেখ্য, মোদী নিজেকে চায়েওয়ালা বলেই থাকেন। এবার সেই চায়েওলার ভূমিকায় দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। দিঘায় একটি চায়ের দোকানে গিয়ে বুধবার নিজের হাতেই চা বানিয়েছেন তিনি। চা বানানোর পর বলেছেন, আমি সাধারণ মানুষ, সব কিছুই পারি। এটা যদি জনসংযোগের অঙ্গ হয়ে থাকে তাহলে ‘দিদিকে বলো’ কর্মসূচী জনসংযোগের মাস্টার প্ল্যান। এবার তাই ‘দিদিকে বলো’র সঙ্গে পাল্লা দিতে মোদীর দেখানো ‘চায়ে পে চর্চা’তেই নামছেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার যে ভিডিও প্রকাশ করা হয়েছে তাতে দাবি করা হয়েছে, রাজ্যের সব থেকে জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব যাবেন আপনার এলাকায়। চায়ের আড্ডায় মুখোমুখি হওয়া যাবে তাঁর সঙ্গে। কবে কথা বলা যাবে তা জানতে যোগাযোগ করতে হবে স্থানীয় বিজেপি কার্যালয়ে। 

 

দিলীপ ঘোষের এই কর্মসূচীকে অনেক রাজনৈতিক বিশ্লেষকই একটু অন্য নজরে দেখেছেন। একাংশের মতে, ২০১৯ সালে লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ থেকে অভাবনীয় সাফল্য পেয়েছে বিজেপি। কিন্তু ২০২১ বিধানসভা নির্বাচনে দলের মুখ কে হবে তা নিয়ে জনমানসে কোনও ধারণা তৈরি হয়নি। সেই লক্ষ্যেই দিলীপ ঘোষকে মমতার প্রতিদ্বন্দী হিসাবে তুলে ধরা হচ্ছে।  

 



మరింత సమాచారం తెలుసుకోండి: