লোকসভা ভোটের প্রায় তিন মাস পর লোকসভা টিকিট না পাওয়া নিয়ে মুখ খুললেন বিজেপি নেত্রী তথা ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল। লোকসভা ভোটের সময় নরেন্দ্র মোদী যখন প্রচারে এসেছিলেন, তখন তাঁকে বর্ধমান-দুর্গাপুরে প্রার্থী করার কথা বলা হলেও শেষ পর্যন্ত টিকিট না পাওয়া নিয়ে মন খারাপের বিষয়টি জানান। যদিও এখন আর সে বিষয়ে কোনও আক্ষেপ নেই। হয়তো আরও ভালো কিছুর জন্যই এটা ঘটেছে বলে মন্তব্য তাঁর। এখন নরেন্দ্র মোদীর নেতৃত্বে একজন সক্রিয় কার্যকর্তা হিসাবে কাজ করাটাই অগ্নিমিত্রার মূল লক্ষ্য।

পাশাপাশি, রাজ্য বিজেপিতে নতুন অনেক সদস্য যোগ দিলেও ভালো-খারাপ বেছে যাতে নেওয়া হয় সে বিষয়ে মুখ খোলেন অগ্নিমিত্রা। বলেন, ‘দলটা যেন দ্বিতীয় তৃণমূল না হয়ে যায় সেটাও আমরা সকলে খেয়াল রাখছি।’

অন্যদিকে, প্রায় পাঁচ মাস অতিক্রান্ত। বিজেপিতে যোগ দিয়েছেন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল। নরেন্দ্র মোদীর নেতৃত্বে মানুষের জন্য, দেশের জন্য কাজ করার জন্যই যোগ দেওয়া বলে জানান তিনি। তবে তাঁর পরিবার এবং শুভাকাক্ষীরা রাজনীতি যোগ দেওয়াটা মোটেই ভালো ভাবে নেননি। তবে তিনি যে রাজনীতিতে যোগ দিয়ে ভুল কাজ করেননি, তা যখন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে রাস্তায় নামতে হয় তখন অনুভব করতে পারা যায় বলে তাঁর মন্তব্য।

আবার, এতদিন পরিবর্তনের সরকার যা কাজ করেছে এবার এই সরকারের যাওয়ার সময় হয়েছে বলেও তিনি মন্তব্য করেন। তাঁর মতে, যে কিশোরই আসুক, এই সরকারের এবার যাওয়ার সময় এসে গিয়েছে।’ যে পরিবর্তনের আশায় মানুষ ভোট  দিয়েছিলেন সেটা এখন এখন মস্ত ক্ষতিতে পরিণত হয়েছে। লোকসভা ভোটে মানুষ সেই পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন, বিধানসভাতেও মানুষ ভোট দিয়ে বিজেপি সরকারকে এ রাজ্যের উন্নতির কাণ্ডারী করবেনয়। রাজ্যের মানুষ মহিলা মুখ্যমন্ত্রী হিসাবে, রাজ্যে ভালো পরিবর্তন আসবে ভেবে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিয়েছিলেন। কিন্তু চেয়ারে বসার সঙ্গে সঙ্গে তিনি বোধহয় তাঁর ‘সেনসিটিভিটি’টাই হারিয়ে ফেলেছেন। যেভাবে পার্কস্ট্রিট কাণ্ডে মন্তব্য করেছেন, যেভাবে কল্যাণীতে রাতের অন্ধকারে পুলিশ আক্রমণ করেছে সেই ঘটনার মুখ্যমন্ত্রীর পদক্ষেপে কখনই ঠিক হয়নি বলেই মমতা বিরুদ্ধে আক্রমণ শানান অগ্নিমিত্রা।

একই সঙ্গে বিজেপি সমর্থকদের উদ্দেশ্যে তাঁর বার্তা, ‘সততার সঙ্গেই আমাদের মোদীজি’র হাত শক্ত করতে হবে। সেই সঙ্গে ২০২১-এ রাজ্যে তৃণমূল সরকারকে উৎখাত করতে হবে।’


మరింత సమాచారం తెలుసుకోండి: