বিষ্ফোরণে কেঁপে উঠল কলকাতা পুলিশের এক অফিসারের বাড়ি। চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে সমগ্র এলাকায়। ঘটনায় গুরুতর আহত ওই পুলিশ অফিসারের স্ত্রী। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কেষ্টপুরের হানাপাড়ায়।

কেষ্টপুরের ত্রিমূর্তি অ্যাপার্টমেন্টের বাসিন্দা কলকাতা পুলিশের সাব ইন্সপেক্টর দেবাশিস রায়। শুক্রবার গভীর রাত। হঠাত বিকট শব্দ। সঙ্গে সঙ্গে যে ঘর থেকে বিকট আওয়াজ পান সেই ঘরের দিকে ছুটে যান। দেখেন, সেই ঘরে তাঁর স্ত্রী স্বাতী গুরুতর অবস্থায় পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। ততক্ষণে আশেপাশের বাসিন্দারও ছুটে এসেছেন। কিন্তু কী থেকে এই বিষ্ফোরণ হলো তা এখনও বোঝা যায়নি। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল রান্না ঘরের গ্যাস সিলিণ্ডার ফেটে বিষ্ফোরণ হয়। কিন্তু তা হয়নি। কী থেকে বিষ্ফোরণ হয়েছএ বিন্দুমাত্র বুঝতে পারছেন না দেবাশিসবাবু। ফরেন্সিক বিশেষজ্ঞ দিয়েও তদন্ত করানোর আর্জি জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিষ্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে সমগ্র এলাকা কেঁপে উঠেছিল। দেবাশিস বাবুর বাড়ির চেহারা দেখে তা স্পষ্ট বোঝাও যাচ্ছে। জানালার কাচ ভেঙে বেরিয়ে গেছে। লণ্ডভণ্ড চারিদিক। দেওয়ালে ফাটল দেখা দিয়েছে। এমনকি ফ্রেমও খুলে গিয়েছে দরজার। অথচ অবাক বিষয়, বিষ্ফোরণে কোথাও এতটুকু পোড়ার চিহ্ন দেখা যায়নি। শুধু দু’টুকরো পোড়া কাপড় পাওয়া গিয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।



మరింత సమాచారం తెలుసుకోండి: