বিতর্ক যেন তাদের পিছু ছাড়ছে না। এ যেন মনে হয় কোনোও উল্টা পুরাণ। দলের অন্দরেই কটাক্ষ। তবে কি সেই আভাষ পেয়েই আগেই ইতস্তত বোধ করেছিলেন শোভন বৈশাখী। আবারও একবার বেফাঁস মন্তব্য করলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। সদ্য দলে যোগদান করা প্রাক্তন মেয়র ও তার শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা করে দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদানের পক্ষে কড়া ভাষায় দুষলেন তিনি।
এদিন সুর চড়িয়ে দলের নেতৃত্বকে বার্তা দেন জয় বন্দ্যোপাধ্যায়। বলেন, 'দেবশ্রীকে দলে নেওয়া হলে যদি বৈশাখী দল ছেড়ে চলে যায় তো যাবে। শোভন যায় তো যাবে। তাতে কিছু যায় আসে না। নিজের স্বামী থাকতে মাথায় সিঁদুর নিয়ে অন্যের স্বামীকে নিয়ে ঘোরা বাংলার মানুষ পছন্দ করে না। এই পরকীয়া বাংলার মানুষ মেনে নেবে না। এরপরেই দান বেঁধেছে রাজ্য বিজেপির অন্দরেই। তবে কি দলের একাংশ শোভন-বৈশাখীর যোগদান মেনে নিতে পারছে না! প্রসঙ্গত প্রাক্তন মেয়র ও তার সঙ্গী বৈশাখী বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই ডামাডোলে চলেছে বঙ্গ রাজনীতিতে।
একের পর এক আক্রমণ শানাচ্ছেন দলেরই একাংশ। আর এই আঁচ পেয়েই যোগদানের ১৪ দিনের মাথায় দল থেকে সরে দাঁড়ানোর মত প্রকাশ করেন শোভন বৈশাখী। শোভন বিজেপির রাজ্য নেতৃত্বের আচরণে অসম্মানিত বলে দিল্লিতে নালিশ জানিয়েছেন তাঁরা। এমনকী দরকারে তাঁরা বিজেপি ছাড়তে তৈরি বলেও জানিয়েছেন। তবে এদিনের জয় বন্দ্যোপাধ্যায়  মন্তব্য যে ফাটল মেরামতির চেষ্টা আরও কঠিন করে দিল তা বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তবে এখন অপেক্ষা বঙ্গ রাজনীতিতে শোভন বৈশাখীর অবস্থান কি হয়!


మరింత సమాచారం తెలుసుకోండి:

joy