কলকাতার মানুষ আবার দেখল মানবিক মুখ্যমন্ত্রীকে । আজ বিকেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সুরুচি সংঘের পুজো উদ্বোধনে গিয়েছিলেন । সন্ধায় পুজো উদ্বোধন করে ফেরার সময় নিউ আলিপুরের দুর্গাপুর সেতুর কাছে হঠাৎ গাড়ি থেকে নেমে পড়েন মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । কারণ তিনি এই সময় দেখতে পান একজন তরুণী বাসে উঠতে গিয়ে পড়ে গেছেন । তা দেখে তিনি সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে দেন এবং ছুটে যান । মুখ্যমন্ত্রীর সঙ্গে থাকা মেয়র ফিরহাদ হাকিমও এই সময় ছুটে আসেন ।
পুলিশও আসে। মুখ্যমন্ত্রী পুলিশকে নির্দেশ দেন, আহত ওই তরুণীকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করতে। পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। এর পর আহত তরুণীকে ভর্তি করা হয় ওই এলাকার একটি বেসরকারি হাসপাতালে। পুলিশ সূত্রে খবর, ওই তরুণীর নাম শুভ্রা দাস। কলেজ পড়ুয়া ওই তরুণী হাওড়ার দাশনগরের বাসিন্দা। বন্ধুদের সঙ্গে পুজো দেখতে এসেছিলেন।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাঁড়িয়ে থেকে ওই তরুণীর চিকিৎসা ব্যবস্থা করেন এবং হাসপাতালে ভর্তি করেই তিনি এলাকা ছাড়েন । মুখ্যমন্ত্রীর মানবিক মুখের পরিচয় বহুবার পাওয়া গেছে আজ দূর্গা পুজোর চতুর্থীর দিনে আবার সেই মানবিকতার পরিচয় দিয়ে তিনি বাংলার সাংস্কৃতিক ঐতিহ্যকে তুলে ধরলেন । মুখ্যমন্ত্রীর মানবিক মুখ ; রাস্তায় গাড়ি থামিয়ে দুর্ঘটনায় আহত তরুণীর চিকিৎসার ব্যবস্থা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় 


మరింత సమాచారం తెలుసుకోండి: