প্যারিসে ছুটি কাটাচ্ছেন সুশান্ত সিং রাজপুত। ডিজনিল্যান্ডে ঘোরার ছবিও শেয়ার করেছেন তিনি। ইনস্টাগ্রামে ওই ভিডিয়ো শেয়ার করে সুশান্ত আবার ক্যাপশনে লিখেছেন, ‘ডিজনিল্যান্ডে মিকি’। যথারীতি স্ক্রিনের ধোনির ‘কিউট লুকে’ কাত তাঁর ফ্যানেরা।  মজার ব্যাপার কি জানেন? সুশান্তের বান্ধবী বলে পরিচিত বঙ্গললনা রিয়া চক্রবর্তী একই সময়ে প্যারিসে রয়েছেন। আইফেল টাওয়ারের সামনে সুন্দর পোজ দিয়ে ছবিও দিয়েছেন ইনস্টাগ্রামে।

নিছকই কাকতালীয়? নাকি একান্তে সময় কাটাতে এক সঙ্গেই রয়েছেন তাঁরা? তাঁদের ইনস্টাগ্রাম বা ফেসবুক দেখে সে কথা বোঝার উপায় নেই একেবারেই। একসঙ্গে কোনও ছবিই পোস্ট করেননি দু’জনে। কিন্তু দু’জনের প্রোফাইল থেকে শেয়ার করা খুচরো ছবি অনেক কিছুই বলে দিচ্ছে।

অবশ্য লোকচক্ষুর অগোচরে ট্রিপে যাওয়া সুশান্ত-রিয়ার জীবনে নতুন কিছু নয়। এর আগেও সবার অগোচরে চোখে ধুলো দিয়ে দু’জনে পাড়ি দিয়েছিলেন লাদাখে। সেখানেও সেই একই ব্যাপার। যদিও দু’জনেই প্রোফাইল থেকে লাদাখের ছবি শেয়ার করেছিলেন, তবে সেগুলি কিন্তু একসঙ্গে নয়।

২০১২-য় তেলুগু ছবি ‘তুনেগা তুনেগা’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয় রিয়ার। ২০১৩-এ ‘মেরে ড্যাড কি মারুতি’ ছবির মাধ্যমে বলি ডেবিউ করেন তিনি। ২০১৭-এ যশরাজ ফিল্মসের ব্যানারে বড় সুযোগ পানরিয়া। তাদের প্রযোজনায় ‘ব্যাঙ্ক চোর’ও রয়েছে তাঁর ঝুলিতে। মুকেশ ভট্টের প্রযোজনায় ‘জলেবি’ ছবিতেও অভিনয় করার সময় মুকেশ ভট্টের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর।

 


మరింత సమాచారం తెలుసుకోండి: