২০১৯ আইপিএল সিজনে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ১৩ ম্যাচে ৪০৫ রান করেছিলেন। তবুও আর তাঁর প্রতি ভরসা রাখতে পারেনি কেকেআর টিম ম্যানেজমেন্ট। তাই বিধ্বংসী ওপেনার ক্রিস লিনকে আগেই ছেড়ে দিয়েছিল কেকেআর। এবার নিলামে সেই লিনকেই কিনে নিল মুম্বই ইন্ডিয়ান্স। স্বাভাবিকভাবেই পুরনো ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে তাঁর ব্যাট যে জ্বলে উঠবে তা বলাই বাহুল্য। কিন্তু এতকিছুর পরও লিনের টুইটে যেন স্বস্তির হাওয়া। 

 

মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে কিনে নেওয়ার পরই ক্রিস লিনের টুইট, যশপ্রীত বুমরার বিরুদ্ধে আর আমাকে খেলতে হবে না। লিনের এই টুইট দেখার পরে বুমরা মজা করে টুইটারে লিখেছেন, ‘হাহা, দলে স্বাগত জানাচ্ছি ক্রিস লিন। নেটে কিন্তু আমাকে সামলাতে হবে।’

 

অন্যদিকে, ক্রিকেটের ‘বিগ থ্রি’ অর্থাৎ ভারত, অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডকে নিয়ে এবার হতে চলেছে সুপার সিরিজ। অনেক দিন ধরেই ক্রিকেট নিয়ামক সংস্থা অর্থাৎ আইসিসি’র সঙ্গে ‘বিগ থ্রি’র লভ্যাংশ নিয়ে গণ্ডগোল লেগেই রয়েছে। এবার সেই ‘বিগ থ্রি’-কে আরও অক্সিজেন দিতেই এই নতুন সিরিজ শুরু হতে চলেছে বলে ক্রিকেট মহলের ধারনা।

 

শুক্রবার কলকাতার এক বিলাসবহুল হোটেলের অনুষ্ঠান শেষে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানান, খুব শীঘ্রই বিশ্ব ক্রিকেটের বিগ থ্রি-কে নিয়ে ওয়ান ডে সুপার সিরিজ হতে চলেছে। তবে এখনও ডেট ঠিক হয়নি। প্রতি বছর রোটেশন পদ্ধতিতে এই সিরিজ চলবে। তবে ত্রিদেশীয় নয়, এটা চার দেশীয় সিরিজ হবে।

మరింత సమాచారం తెలుసుకోండి: