‘লেজা লেজা রে’ অথবা ‘দিলবর’-কে নতুন করে বর্তমান প্রজন্মের কাছে জনপ্রিয় করে তুলেছেন বলিউডের প্লেব্যাক সিঙ্গার ধানভী‌ বনশালি। বলিউডে একের পর এক এসেছেন  নতুন প্রজন্মের প্লেব্যাক গায়ক-গায়িকারা যাঁদের মধ্যে অবশ্যই প্রথম সারিতেই রয়েছেন ধানভী।

কিন্তু তাঁর চার্টবাস্টার হিট দিলবর রিমেক ভার্সনটি রেকর্ডিংয়ের সময় একটি মজার ঘটনা ঘটেছিল যা সম্প্রতি তিনি শেয়ার করেছেন করিনা কাপুর খানের কাছে। করিনা কাপুর খান-এর সেলিব্রিটি চ্যাট শো, ইশক এফএম প্রযোজিত হোয়াট উইমেন ওয়ান্ট-এর দ্বিতীয় সিজন এসে গিয়েছে। সোম থেকে শুক্র রাত ৮টায় ও সকাল ১০টায় এই অনুষ্ঠানটির সম্প্রচার শুরু হয়েছে। পাশাপাশি এই সাক্ষাৎকারগুলির ভিডিও আপলোড করা হয় ইশক এফএম-এর ইউটিউব চ্যানেলে। ধানভী সম্প্রতি আমন্ত্রিত ছিলেন এই শো-তে আর সেখানেই জানা গিয়েছে কিছু মজার তথ্য।

১৯৯৯ সালের ‘সির্ফ তুম’ ছবির গান দিলবর। নাদিম-শ্রাবণ-এর সুরে গানটি গেয়েছিলেন অলকা ইয়াগনিক। ২০১৮-তে এই গানের নতুন ভার্সনটি কম্পোজ করেন তানিশক বাগচি, ‘সত্যমেব জয়তে’-র জন্য। এই নতুন ভার্সনটি গেয়েছেন নেহা কক্কর ও ধানভী। করিনা কাপুরের চ্যাট শো-তে করিনার একটি প্রশ্নের উত্তরে ধানভী জানান যে রেকর্ডিংয়ের প্রথম দিন তাঁকে বাড়ি পাঠিয়ে দিয়েছেন তানিশক বাগচি।

”দিলবর’ গানটা খুবই সহজ কিন্তু আমি গানটা তার আগে শুনিনি। তানিশক বাগচিকে যখন জিজ্ঞাসা করি যে এটা কি নতুন গান। শুনেই উনি আমাকে বাড়ি পাঠিয়ে দেন, বলেন ভাল করে গানটা শুনে তার পরে আসতে”। কারিনা প্রশ্ন করেন যে এই গানটি রেকর্ড করতে কত সময় লেগেছিল। ধ্বনি জানান, মাত্র ২০ মিনিটেই তিনি গানের রেকর্ডিংটি সম্পূর্ণ করেছিলেন। এছাড়া ওই চ্যাট শো-তে ধ্বনি আরও অনেক কথা শেয়ার করেছেন বলিউডের বেগমজানের সঙ্গে। করিনার সঙ্গে দেখা হওয়া যে তাঁর কাছে একটা ফ্যান-গার্ল মোমেন্ট, সেটাও জানাতে ভোলেননি। ইউটিউব-এ ইশক এফএম-এর চ্যানেলে এই ভিডিও সাক্ষাৎকারটি দেখা যাবে।

మరింత సమాచారం తెలుసుకోండి: