আপনা টাইম ভি আয়েগা'! য়ছবিতে তিনি এই কথা আত্ম বিশ্বাসের সঙ্গে বলেছিলেন। কিন্তু সেই কথা যে অক্ষরে অক্ষরে মিলবে, তখনও তিনি জানতেন না, ভবিষ্যতে সেই সংলাপ তাঁর জীবনে সত্যি হতে চলেছে। 
শনিবার আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়েছে ৯২ তম অস্কার পুরস্কারে মনোনীত ছবির নাম। ভারতীয় হিন্দি ছবি হিসেবে তালিকায় উঠে এসেছে জোয়া আখতারের 'গাল্লি বয়'। খবর জানাজানি হতেই খুশি ধরে রাখতে পারছেন না ছবির দুই মুখ্য অভিনেতা রণভীর কাপুর-আলিয়া ভাট। একই ভাবে আনন্দে নাচছেন তাঁদের ভক্তরাও।
অভিনেতা ফারহান আখতার গতকাল এই খবর টুইট করতেই টিম 'গাল্লি বয়' কৃতজ্ঞতা জানিয়েছেন ফিল্ম ফেডারেশন অফ ইন্ডিয়া এবং জুরি বিভাগের সদস্য অপর্ণা সেন, সুপ্রাণ সেন, অনিন্দিতা দাশগুপ্তকে। একই সঙ্গে রোমাঞ্চিত রণভীর জানিয়েছে, 'এই আনন্দ বলে বোঝানোর নয়। আপনা টাইম আ গ্যয়া!'
 মুম্বইয়ের ধারাভি বস্তির র্্যাপার মুরাদ মনের জোর আর কঠোর পরিশ্রম করে একদিন আন্তর্জাতিক মানের র্্যাপার সম্মান পান। এই চরিত্রে অভিনয় করেছেন রণভীর সিং। স্ক্রিনে তাঁর অভিনয় দেখে সারাক্ষণ মনে হয়েছে, মুরাদ যেন পর্দার নয় বাস্তবের।
৯২ তম অস্কার পুরস্কারে ছবির নাম মনোনীত হতেই আলিয়া বলেন, ছবিতে অভিনয়ের সময়েই বুঝেছিলাম, এই ছবি আলাদা পরিচয় তৈরি করবে। ভীষণ ভালো লাগছে খবর শুনে। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, গাল্লি বয় যেন দেখানো হয় অস্কার মঞ্চে। আর যেন পুরস্কার জিতে ফেরে।

మరింత సమాచారం తెలుసుకోండి: