তৃণমূল কংগ্রেসের প্রাথমিক শিক্ষক সংগঠনের সভাপতিকে সাসপেন্ড করার ৪৮ ঘণ্টার মধ্যেই নির্দেশিকা বদল করলেন জেলা বিদ্যালয় পরিদর্শক। পশ্চিমবঙ্গ তৃণমূল শিক্ষক সমিতির প্রাথমিক জেলা সভাপতি গৌরাঙ্গ চৌহানকে গত ২৭ তারিখ জেলা বিদ্যালয় পরিদর্শকের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ তুলে সাসপেন্ড করা হয়েছিল।
আজ বিকেলে সিদ্ধান্ত বাতিল করার চিঠি জারি করেছে দপ্তর।এর আগে এদিন সাসপেনশন উঠিয়ে নেওয়ার দাবীতে বিদ্যালয় পরিদর্শকের দপ্তরে বিক্ষোভ অবস্থানে শামিল হয়েছিলন সংগঠনের সদস্যরা। গৌরাঙ্গবাবু এই বাতিলের সিদ্ধান্ত নিয়ে উচ্ছসিত।
তার দাবী নিজের পদের অপব্যবহার করে বিদ্যালয় পরিদর্শক ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন। শিক্ষা মন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এই বিষয়ে জেলা পরিদর্শককে টেলিফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। অন্যদিকে এই সাসপেনশন কেন করা হয়েছিল আবার কীভাবেই বা তুলে নেওয়া হলো তাই নিয়ে জল্পনা শুরু হয়েছে।
 
এর আগে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইলাল আগারওয়াল শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এই সাসপেনশন রোধের জন্য চিঠি দিয়েছিলেন সেখান থেকেই সিদ্ধান্ত পরিবর্তনের কোনো নির্দেশ এসেছিল কিনা তা নিয়েও শিক্ষকদের একাংশের মধ্যেই প্রশ্ন উঠেছে।


మరింత సమాచారం తెలుసుకోండి: