শুরু হল মিনি ভারত হিসাবে পরিচিত রিষড়ার অন্যতম প্রধান আকর্ষণ ৩০ বর্ষে পদার্পণ করা রিষড়া মেলা। হুগলি জেলার অন্যতম শিল্পাঞ্চল হিসাবে খ্যাত রিষড়া। সেই রিষড়ার আপামর জনগণ সারা বছর অপেক্ষা করে থাকেন ১৩টি সন্ধ্যার। যে ১৩টি সন্ধ্যা রিষড়ার আকাশ বাতাস ভরে উঠবে সুরের মায়াজলে, হরেক রকম পসরার অমোঘ হাতছানিতে। ৪ জানুয়ারীর সন্ধ্যায় রিষড়া স্টেশন সংলগ্ন মৈত্রী পথে এই ৩০ বর্ষের রিষড়া মেলার শুভ উদ্বোধন হল শ্রীরামপুর লোকসভার মাননীয় সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের প্রদীপ প্রজ্জলনে।
 
 
 
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীরামপুর বিধানসভার মাননীয় বিধায়ক ডাঃ সুদীপ্ত রায়, হুগলি জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ও উত্তরপাড়া-কোতরং পৌরসভার মাননীয় পৌরপ্রধান দিলীপ যাদব, বৈদ্যবাটি পৌরসভার মাননীয় পৌরপ্রধান অরিন্দম গুঁই, হুগলি জেলা পরিষদের মাননীয় পূর্ত কর্মাধ্যক্ষ সুবীর মুখোপাধ্যায়,  রিষড়া মেলার সভাপতি ও রিষড়া পৌরসভার পৌরপ্রধান বিজয় সাগর মিশ্র, রিষড়া মেলার কনভেনার রিষড়া পৌরসভার উপ পৌরপ্রধান জনাব জাহিদ হোসেন খান, রিষড়া শহর যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অঙ্কণ ব্যানার্জী, সহ রিষড়া পৌরসভার সকল পৌর প্রতিনিধিরা।
 
 
 
মেলা চলবে আগামী ১৫ জানুয়ারী পর্যন্ত। মেলায় থাকছে ক্ষুদ্র-কুটির ও বৃহত্‍ শিল্পের স্টল, বই, বস্ত্র, বিজ্ঞান ও চিত্র প্রদর্শনী, শিশুদের জন্য নানা আনন্দ উপকরন, খাদ্যমেলা, এবং নানা সামাজিকও বিষয়ের ওপর আলোচনা সভা।

మరింత సమాచారం తెలుసుకోండి: