সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি। মুম্বইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। রিপোর্টে প্রকাশ, প্রবল শ্বাসকষ্ট নিয়েই হাসপাতালে ভর্তি করা হয়েছে সুর সম্রাজ্ঞীকে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, ভয়ের কোনও ব্যাপার নেই। চিকিৎসায় দ্রুত সাড়া দিচ্ছেন সুরসম্রাজ্ঞী। কিছুদিনের মধ্যেই হয়তো সুস্থ হয়ে উঠবেন তিনি। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। তাঁকে বাড়িতে নিয়ে আসা হয়েছে বলে খবর। বাড়িতেই চিকিৎসকদের তত্ত্বাবধানে চলবে সুরসম্রাজ্ঞীর চিকিৎসা।

 

রবিবার তাঁর শারীরিক অবস্থা খুব একটা খারাপ ছিল না। পদ্মিনী কোলাপুরেকে তিনি ‘পানিপথ’ ছবির জন্য শুভেচ্ছা জানান। কিন্তু সোমবার সকাল থেকে পরিস্থিতি ক্রমশ খারাপ হতে থাকে। শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। অবস্থার ক্রমশ অবনতি হতে থাকায় হাসপাতালে ভরতি করতে হয় সুরসম্রাজ্ঞীকে। সোমবার মাঝরাত দুটো নাগাদ প্রবল শ্বাসকষ্ট নিয়ে লতা মঙ্গেশকরকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পরপরই তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। তবে শেষ খবর পাওয়া অনুযায়ী, লতা মঙ্গেশকরের অবস্থা সঙ্কটজনক হলেও স্থিতিশীল। মাঝরাত থেকেই চিকিতসকরা তাঁর দেখভাল শুরু করেছেন।

 

গত বছরও লতা মঙ্গশকরের অসুস্থতার খবর ছড়িয়ে পড়েছিল। ডিসেম্বর মাসে সুরসম্রাজ্ঞীর অসুস্থতার খবর নিয়ে সরগরম ছিল নেটদুনিয়া। খবর রটেছিল, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে লতা মঙ্গেশকরকে। কিন্তু গায়িকা সেই খবর উড়িয়ে দেন। টুইট করে নিজের সুস্থতার কথা জানিয়ে দেন তিনি।


మరింత సమాచారం తెలుసుకోండి: