নতুন বছরে ছুটি কাটিয়ে বাড়ি ফিরে এলেন আলিয়া রনবির জুটি। থাইল্যান্ডে ছুটি কাটিয়ে সেখানেই বর্ষবরন করেছেন তাঁরা। নতুন বছরে নতুন এনার্জি নিয়ে কাজে ঝাঁপিয়ে পড়ার জন্য অনেক সেলেবই বাইরে ছুটি কাটিয়ে ফিরেছেন। তবে আলিয়া রনবির জুটির ব্যাপারটা একটু অন্যরকম। তাঁদের সঙ্গে ছিলেন ‘ব্রম্ভাস্ত্র’ র পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

আলিয়ার কতটা খেয়াল রাখেন রনবির তা বৃহস্পতিবার মুম্বই বিমানবন্দরে তাঁরা পৌঁছনোর পরই নজরে পড়েছে পাপারাত্জিদের। বৃহস্পতিবার মাঝরাতে মুম্বই বিমানবন্দরে এসে পৌঁছন তাঁরা। বিমানবন্দরে আগে থেকেই পাপারাতজিদের ভিড় ছিল। তার উপর সাধারণ মানুষেরও ভিড় ছিল। ভিড়ে যাতে আলিয়ার কোনওরকম সমস্যা না হয়, তাই সব সময় তাঁর পিছনে ছিলেন রণবীর। যেখানেই ভিড় বেশি বুঝেছেন, আলিয়ারে সাবধানে পার করিয়ে দিয়েছেন। সঙ্গে বডিগার্ড তো ছিলই, তা বলে কী আর রণবীর খেয়াল রাখবেন না!

তাইল্যান্ডে ছুটি কাটানোর বেশ কিছু ছবি শেয়ার করেছেন আলিয়া। একটা ছবিতে তাঁরা তিন জনই রয়েছেন (আলিয়া, রণবীর আর অয়ন)। সঙ্গে ক্যাপশন দিয়েছেন, ‘সবচেয়ে ভাল ছেলেরা (এবং ভাল মেয়ে)’। আর একটি ছবিতে আলিয়া ফ্লোরাল প্রিন্ট-এর জামা পরে সূর্যের দিকে তাকিয়ে। ক্যাপশনে লেখা, ‘২০২০-র আলো’ । আর একটি ছবি বোধহয় মন খারাপের। ছুটি শেষ। ব্যাগপত্র গুছিয়ে হোটেলে চেক আউট করে বাড়ি আসার জন্য তৈরি। ছবিতে নিজের ব্যাগপত্রের ছবি দিয়ে আলিয়া লিখেছেন, ‘হোমটাইম’।

অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এই প্রথম জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া। ছবিটা এই বছরেই মুক্তি পাবে মনে করা হচ্ছে। এছাড়া রণবীর এবং আলিয়া দুজনের হাতেই এখন একাধিক প্রোজেক্ট রয়েছে। সে সব ফিল্মের শুটিং নিয়ে দুজনেই এ বার ব্যস্ত হয়ে পড়বেন। তাই বছরের শুরুতেই ছুটি কাটিয়ে নিলেন তাঁরা।

 

మరింత సమాచారం తెలుసుకోండి: