গত রবিবার ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। সেই উপলক্ষকেই কেন্দ্র করে হাজারো ব্যাস্ততার মাঝে তাঁকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিতে ভোলেননি দুই তরুণ সাংসদ মিমি ও নুসরত জাহান।

রবিবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে মুখ্যমন্ত্রীকে জন্মদিনের অঢেল শুভেচ্ছা জানিয়ে নুসরত লেখেন, “একজন আদর্শ নেতা, জীবন্ত অনুপ্রেরণা, আমার জীবনে মায়ের মতোই গুরুত্বপূর্ণ একজন ব্যক্তিত্ব...প্রিয় দিদি, আমাদের মুখ্যমন্ত্রীকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।”শুধু বার্থডে উইশই নয়, ‘দিদি’ যাতে সবসময় সুস্থ থাকেন সে কামনাও করেছেন বসিরহাটের সাংসদ।

 

অন্যদিকে নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীও মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে জানিয়েছেন শুভেচ্ছা। মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে টুইটারে মিমি লিখেছেন, “জন্মদিনের দিনে অনেক অনেক শুভেচ্ছা জানাই তোমায় দিদি”। ছবিতে দেখা যাচ্ছে, মিমির গালে হাত দিয়ে আদর করছেন মুখ্যমন্ত্রী। ‘দিদি’র আদর পেয়ে যাদবপুরের সাংসদের মুখেও চওড়া হাসি।

 

দিদির সাথে এই দুই তরুণ সাংসদের সখ্যতার কথা সবার জানা। দুই সাংসদের পারিবারিক সমস্ত অনুষ্ঠানেও সবসময় উপস্থিত থাকতে চেষ্টা করেন মুখ্যমন্ত্রী।

দু’দিন আগেই মুক্তি পেয়েছে নুসরতের কামব্যাক ছবি ‘অসুর’। আনন্দবাজার ডিজিটালকে নুসরত জানিয়েছিলেন ছবি মুক্তির আগেও তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। নুসরতের কথায়, “দিদি আমাকে অসুরের জন্য শুভেচ্ছা পাঠিয়েছেন। উনি শিল্প ভালবাসেন।”

অন্যদিকে প্রায় এক বছর পর বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও। ছবির নাম ‘ড্রাকুলা স্যর’। বিপরীতে দেখা যাবে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। নতুন বছরের জানুয়ারিতে শুটিং শুরু হওয়ার কথা ‘ড্রাকুলা স্যর’-এর।

 

మరింత సమాచారం తెలుసుకోండి: