যদিও এখনো পর্দায় মুক্তি ঘটেনি, তবু তার আগে থেকেই নানা বিতর্ক দানা বাঁধছে ‘ছপাক’কে ঘিরে। এ বার টিম ছপকের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে বৃহস্পতিবার মামলা দায়ের করলেন বাস্তবে যাঁকে ঘিরে এই ছবি গড়ে উঠেছে সেই লক্ষ্মী আগরওয়ালের আইনজীবী অপর্ণা ভট্ট।  অপর্ণার অভিযোগ, লক্ষ্মীর পাশে এতগুলো বছর থাকার পরেও এবং ছবি বানানোর সময় টিম ‘ছ্পাক’ কে সবরকম সাহায্য করার পরেও গোটা ছবিতে কোথাও একবারের জন্য অপর্ণার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেনি টিম।

বুধবার এক ফেসবুক পোস্টের মাধ্যমে ক্ষোভ উগরে দিয়ে অপর্ণা লেখেন, “সেই সমস্ত বন্ধুদের ধন্যবাদ যারা ছপক ছবিতে আমার অবদানের কথা জেনে আমায় অভিনন্দন জানিয়েছেন। কিন্তু টিম ‘ছপাক’ একটা ধন্যবাদ পর্যন্ত বলার প্রয়োজন মনে করেনি। বলিউডের সব নামি দামী প্রযোজকদের তুলনায় আমার ক্ষমতা হয়ত নেহাতই নগণ্য। কিন্তু তা সত্ত্বেও আমি আইনের দ্বারস্থ হব।”

সেই কথামতোই বৃহস্পতিবার দিল্লি হাইকোর্টে অভিযোগ জানান সেই আইনজীবী। অপর্ণার অভিযোগের ভিত্তিতে দিল্লি হাইকোর্টের বিচারক পঙ্কজ শর্মা পরিচালক মেঘনা গুলজারকে সিনেমায় অপর্ণার নাম উল্লেখ করার এবং তাঁকে প্রাপ্য কৃতজ্ঞতা দেওয়ার নির্দেশ দিয়েছেন। 

 

যদিও গোটা ঘটনায় পরিচালক মেঘনা গুলজার-সহ লক্ষ্মীর চরিত্রে অভিনয় করা দীপিকা পাড়ুকোন... পুরো টিমের কেউই এখনও পর্যন্ত মুখ খোলেননি।

 

এ দিকে মঙ্গলবার সন্ধ্যায় দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে ছাত্র নিগ্রহের ঘটনায় প্রতিবাদী পড়ুয়াদের পাশে দাঁড়াতে ক্যাম্পাসে গিয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আর তার পর থেকেই নেটিজেনরা মোটামুটি দু’ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন। কেউ বলছেন ছপক মুক্তির আগে জেএনইউ যাওয়া দীপিকার ছবি প্রচারের জন্য পাবলিসিটি স্টান্ট। আবার কারও মতে যদি স্টান্টই হত তাহলে এক শ্রেণীর সমর্থকের সমর্থন হারাবেন জেনেও কেন জেএনইউ যাবেন অভিনেত্রী?

টুইটারে সমান্তরাল ভাবে চলছে #আইসাপোর্টদীপিকা এবং #বয়কটদীপিকা-র ট্রেন্ড। এ সবের মাঝেও যদিও আত্মবিশ্বাসী দীপিকা। হোক ঝামেলা, হোক বিতর্ক...নেটিজেনরা যে ‘ছপাক’কে আপন করে নেবেন সে বিষয়ে নিশ্চিন্ত দিপ্পী।

 

మరింత సమాచారం తెలుసుకోండి: