বিতর্ক যেন কঙ্গনার পিছু ছাড়তে চায়না।সাম্প্রতিক তিনি এক সাংবাদিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন, তাঁর নতুন ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ র একটি গান লঞ্চের অনুষ্ঠানে।বিষয়টি অনেকদূর গড়ায়। মুম্বইএর এন্টারটেনমেনট জারনালিসটস গিলড অফ ইন্ডিয়ার দশ জন সিনিয়র সাংবাদিকের দল একতা কাপুরের অফিসে গিয়ে দেখা করেন ও দাবি করেন একতা ও তাঁর প্রযোজনা সংস্থার পক্ষ থেকে কঙ্গনার আচরণের নিন্দা করে লিখিত বয়ান দিতে হবে।

মিটিংএর পর সিদ্ধান্ত নেওয়া হয়েছে লিখিত বয়ান দিতে রাজি হলেও কঙ্গনার কার্যকলাপের দায় নিতে চাননি একতা।সাংবাদিকরা যৌথ সিদ্ধান্ত করেন কঙ্গনার পরবর্তী ছবির জন্য কোন প্রচার তিনি পাবেন না।কোন অনুষ্ঠানে কঙ্গনা এলে ইভেন্ট শুরুর আগেই তাঁকে সেই জায়গা ছেড়ে চলে জেতে হবে।

বাদানুবাদের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে ঐ সাংবাদিককে প্রশ্ন শেষ করার সুযোগ না দিয়েই কঙ্গনা তাঁকে বিশ্রী ভাষায় আক্রমণ করেছেন।তাঁর মতে ঐ সাংবাদিক তাঁর ছবি ‘মনিকরনিকা’র খারাপ রিভিউ করেছেন।যা তাঁর কাছে উদ্দেশ্য প্রণোদিত মনে হয়েছে।

এদিকে কঙ্গনার দিদি রঙ্গোলী টুইট করে জানিয়েছেন ক্ষমা চাওয়ার কোন প্রশ্ন ওঠেনা।বিতর্ক সময়ের সাথে সাথে ঘোরাল হয়ে উঠছে।যদিও সেলিব্রিটিদের নিয়ে বিতর্ক কোন নতুন জিনিস নয়। তবুও ঘটনা কোন দিকে মোড় নেয় সেটা এখন সময়ের অপেক্ষা।


మరింత సమాచారం తెలుసుకోండి: