Indiaherald Group of Publishers P LIMITED

X
close save
crop image
x
Fri, Sep 20, 2019 | Last Updated 5:15 pm IST

Menu &Sections

Search

সে কী! তাঁর অসুস্থা নিয়ে বিগ বি যা বললেন আপনি শুনলে ...

সে কী! তাঁর অসুস্থা নিয়ে বিগ বি যা বললেন আপনি শুনলে ...
সে কী! তাঁর অসুস্থা নিয়ে বিগ বি যা বললেন আপনি শুনলে ...
http://apherald-nkywabj.stackpathdns.com/images/appleiconAPH72x72.png apherald.com

তিনি বলিউডের সাহেংসা। তিনি বিগ বি। এবার তাঁর অসুস্থতা নিয়ে মুখ খুললেন স্বয়ং তিনিই। তিনি জানালেন, তাঁর লিভারের ৭৫ শতাংশ নষ্ট হয়ে গিয়েছে। ভালো আছে মাত্র ২৫ শতাংশ। সম্প্রতি একটি স্বাস্থ্য সচেতনতামূলক প্রচারের অনুষ্ঠানে হাজির হন বিগ বি। শুধু তাই নয়, দীর্ঘ আট বছর ধরে তিনি যক্ষ্মা রোগেও আক্রান্ত বলেও নিজেই জানান।

 

না শুধু যক্ষ্মা রোগেও আক্রান্ত তিনি নন, সেই সঙ্গে হেপাটাইটিসেও তিনি আক্রান্ত। তবে যক্ষ্মা রোগের প্রতিকার হয়েছে। তিনি বলেন, আমি জানতামই না এই রোগের জীবানু আমার মধ্যে রয়েছে। তাই তিনি সকলের উদ্দেশ্য বলেন, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করা দরকার সকলের।

 

অন্যদিকে, গত কয়েক মাস ধরেই ছাত্রীদের মিড ডে মিলে পাতে ফড়ছে ফ্যান ভাত. কখনও আবার আলুসিদ্ধ ভাত। অথচ ডিম কেনা হয়েছে ২৫ হাজার এবং ২৫৬ বস্তা চাল কেনা হয়েছে। সর্বত্র অর্থাত ডিআই থেকে ডিএম সব জায়গায় অভিযোগ জানিয়েও কোনও সুরাহা হয়নি। এবং নুন ভাত, ফ্যান ভাত, আলু সিদ্ধ ভাত যে খাওয়ানো হচ্ছে তা লেখাও হচ্ছে মিড মিল নিয়ে স্কুলের বোর্ডে। অর্থাত যে পুষ্টির জন্য এই মিড ডে মিল চালু সেই পুষ্টিই পাচ্ছে না এই স্কুলের ছাত্রীরা। হ্যাঁ, মিড-ডে মিল নিয়ে এমনই দুর্নীতির অভিযোগ উঠেছে হুগলীর চুঁচুড়ার বালিকা বাণীমন্দির স্কুলে। আর এই খবর হুগলীর সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের কানে পৌঁছনো মাত্রই স্কুলে হাজির হলেন তিনি। সমগ্র পরিস্থিতি খতিয়ে দেখেন। তারপরই লকেটের হুঙ্কার, "ছাত্রীদের মুখের খাবার যারা কেড়ে নিয়েছে, তাদের রেয়াত করা হবে না।" সেই সঙ্গে তিনি আশ্বাস দেন, এই অচলাবস্থা যত দ্রুত সম্ভব যাতে মেটানো যায় তিনি সেই চেষ্টা করবেন।

 


Amitabh bachchan big b reveals he’s surviving on just 25 percent liver had tuberculosis for 8 years
5/ 5 - (1 votes)
Add To Favourite
More from author
About the author

Bharath has been the knowledge focal point for the world, As Darvin evolution formula End is the Start ... Bharath again will be the Knowledge Focal Point to the whole world. Want to hold the lamp and shine light on the path of greatness for our country Bharath.