গুঞ্জন তোন শোনাই যায়, কিন্তু বাস্তবের ক্ষেত্রে সেই শতাংশটা অনেকটাই কম। সে যেখানেই হোক চলিউড বা বলিউড। আজকে আপনাদের যে তথ্য দেব সেখানে ১০০ শতাংশ সম্ভাবনা না থাকলেও সম্ভাবনার মাত্রাটা খানিকটা বেশিই। আগামী বছর বলিউডের যে পাঁচ তারকা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন বলে জানা যাচ্ছে তাঁদের নিয়েই এই নিউজ। দেখে নেওযা যাক তাঁরা কারা –

 

(১) একেবারে প্রথমে যার নাম শোনা যাচ্ছে তিনি ডেভিড ধাওয়ানের পুত্র বরুণ ধাওয়ান। নতুন বছরের গোড়ার দিকেই প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই বলিউড অভিনেতা। তবে কোথায় বিয়ে হতে চলেছে সে বিষয়ে বিস্তর জল্পনা রয়েছে। প্রথমে গোয়ার বিচ ওয়েডিং ডেস্টিনেশন শোনা গেলেও পরে জোধপুর হচ্ছে বলে গুঞ্জন।

(২) এরপরেই শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর-আলিয়া ভাট। তাঁরাও নতুন বছরের শুরুর দিকে বিয়ে সেরে ফেলতে পারেন। রণবীরের বাবা ঋষি কাপুর বর্তমানে ক্যান্সারের জন্য আমেরিকায় চিকিতসারত। তিনি সুস্থ হয়ে দেশে ফিরলেই হয়তো এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে শোনা যাচ্ছে।

(৩) নতুন বছরে বিয়ে করতে পারেন ‘আশিকি ২’-এর নায়ক আদিত্য রয় কাপুর। পাত্রী সুপার মডেল দীবা ধাওয়ান। যদিও এতদিন ধরে দীবাকে বন্ধু বলেই দাবি করছিলেন বিদ্যা বালানের দেওর।

(৪) যাঁর ডান্সে পাগল দর্শক। সেই নার্গিস ফাকরিও ২০২০ সালে বিয়ে করতে চলেছেন। তিনি আমেরিকায় নাগরিক। শোনা যাচ্ছে খুব শীঘ্রই মার্কিন পরিচালক ম্যাট অ্যালেঞ্জোকে বিয়ে করবেন তিন। যদিও বিয়ের ডেট এখনও ঠিক হয়নি।

(৫) সবচেয়ে চর্চিত এবং আলোচিত বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে এই ২০২০-তেই। যদিও এ বিষয়ে স্পিকটি নট খান পরিবার। হ্যাঁ ঠিক ধরেছেন সলমন খানের বিয়ে নিয়ে কথা হচ্ছে। জল্পনা বান্ধবী ইউলিয়া ভন্তুরের সঙ্গে বিয়েটা ২০২০ সালেই সেরে নিতে পারেন বলিউডের ভাইজান।


మరింత సమాచారం తెలుసుకోండి: