স্বামীর সঙ্গে ছুট্ কাটাতে স্পেনের ইবিজায় গিয়েছেন তিনি। সেখানে গিয়েই তাঁর এনজয়মেন্ট্র ছবি পোস্ট করলেন অভিনেত্রী। গোলপী বিকিনি পরে প্রাণ খুলে নাচলেন বলিউড অভিনেত্রী শ্রিয়া সরণ। শ্রিয়ার সেই নাচের ভিডিও প্রাকশ্যে আসার পরই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। গানের তালে তাল দিয়ে শ্রিয়ার নাচ বেশ পছন্দ হয়েছে। তিনি আবার ক্যাপশনও দেন, মিস করব ইবিজায়। জানা গিয়েছে তাঁর সেই ভিডিও লাইক করে ফেলেঠেন প্রায় ১ লক্ষ ফলোয়ার্স।

অন্যদিকে, কয়েকদিন আগেই হঠাত কী হল ওয়েব সিরিজ খ্যাত 'ঝুমা বউদি' মোনালিসার ? এ প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল ভোজপুরি অভিনেত্রী মোনালিসার ভক্তদের মধ্যে। জানা যায়, একটি শোয়ে স্টান্ট করার সময় চোট পান মোনালিসা। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সলমনের অ্যাঙ্করিং শো বিগ বস থেকে ব্যাপক জনপ্রিয়তা পান অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। তারপর দীর্ঘদিনের বন্ধু ভিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। যা নিয়ে কম বিতর্ক হয়নি। কয়েক মাস আগে বাংলা ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপোর দ্বিতীয় সিজিনে ঝুমা বৌদি হিসাবে মুখ্য চরিত্রে অভিনয় করেন মোনালিসা। যদিও তারপর থেকে এখনও পর্যন্ত অন্য কোনও বাংলা সিনেমা বা টেলিভিশনে তাঁকে অভিনয় করতে দেখা যায়নি। হিন্দিতে ধারাবাহিক নজর-এ তিনি অভিনয় করছেন। সেই ধারাবাহিকে মোহনার চরিত্রে অভিনয়ে দর্শকের মন কেড়েছেন মোনালিসা। 

 

 



మరింత సమాచారం తెలుసుకోండి: