অভিনয় নিয়ে পড়ার জন্য সম্প্রতি ভর্তি হন নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার কিছুদিনের মধ্যেই ট্রোলের মুখে পড়লেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। সম্প্রতি একটি ক্রিম রঙের টপ এবং কালো প্যান্ট পরে একটি ছবি শেয়ার করেন সুহানা খান। ওই ছবি শেয়ার করার পরই নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েন সুহানা। শাহরুখ খানের মেয়ে হয়ে সুহানা কীভাবে ওই ধরনের পোশাক পরেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। সুহানা এখনও বেশ ছোট, তাই এই ধরনের ছবি শেয়ার করা উচিত নয় বলেও মন্তব্য করেন অনেকে। যদিও নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি সুহানা খান।

অন্যদিকে, কয়েকদিন আগেই হঠাত কী হল ওয়েব সিরিজ খ্যাত 'ঝুমা বউদি' মোনালিসার ? এ প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল ভোজপুরি অভিনেত্রী মোনালিসার ভক্তদের মধ্যে। জানা যায়, একটি শোয়ে স্টান্ট করার সময় চোট পান মোনালিসা। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সলমনের অ্যাঙ্করিং শো বিগ বস থেকে ব্যাপক জনপ্রিয়তা পান অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। তারপর দীর্ঘদিনের বন্ধু ভিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। যা নিয়ে কম বিতর্ক হয়নি। কয়েক মাস আগে বাংলা ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপোর দ্বিতীয় সিজিনে ঝুমা বৌদি হিসাবে মুখ্য চরিত্রে অভিনয় করেন মোনালিসা। যদিও তারপর থেকে এখনও পর্যন্ত অন্য কোনও বাংলা সিনেমা বা টেলিভিশনে তাঁকে অভিনয় করতে দেখা যায়নি। হিন্দিতে ধারাবাহিক নজর-এ তিনি অভিনয় করছেন। সেই ধারাবাহিকে মোহনার চরিত্রে অভিনয়ে দর্শকের মন কেড়েছেন মোনালিসা। 

 


మరింత సమాచారం తెలుసుకోండి: