দক্ষিণী ছবিতে দাপিয়ে অভিনয় করছেন ২০১০ সাল থেকে। তারপর বলিউডে ‘ব্রেক’ মেলে ২০১৩ সালে। পরে শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রীর পুরষ্কার এসেছে তাঁর ঝুলিতে। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবি।

আগের দু’টি ছবিতে সে ভাবে দাগ কাটতে পারেননি, তবে ‘পিঙ্ক’ ছবিতে অভিনয়ের পর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। সম্প্রতি ‘মিশন মঙ্গল’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। তবে তাঁর এই জার্নিটা সহজ ছিল না। বলিউড ব্যাকগ্রাউন্ড থেকে না আসায় অনেক বাধাই পেরতে হয়েছে। তবে এখন তিনি পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন। সম্প্রতি বিয়ে নিকে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, তিনি তখনই বিয়ে করবেন, যখন মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাত পরিবারে ছোট কারোর উপস্থিতি অনুভব করার প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে বসবেন।

সম্প্রতি এক সাক্ষাতকারে অভিনেত্রী তাপসী পান্নু জানিয়েছেন এক অজানা কাহিনি। তিনি বলেন, “প্রযোজকরা আমাকে নিতে চাইছিলেন না কেন জানেন? তাঁরা মনে করতেন, পাঁচটি দৃশ্যে অভিনয় করেই আমি তাঁদের ছবিকে সুপারহিট বানিয়ে দেব। কিন্তু বাস্তবে তা অসম্ভব। তাঁরা মনে করতেন আমি অপয়া। আমার কর্মক্ষমতাকে প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিতেন তাঁরা। ভয় হত। খুব ভয় হত। কিন্তু ঈশ্বরকে অশেষ ধন্যবাদ। ওই কথাগুলো আমায় খুব একটা প্রভাবিত করেনি।”

She will marry when she wants to have kids bollywood actress taapsee pannu


మరింత సమాచారం తెలుసుకోండి: