Indiaherald Group of Publishers P LIMITED

X
close save
crop image
x
Tue, Sep 17, 2019 | Last Updated 7:51 pm IST

Menu &Sections

Search

প্রাচীর টপকালো CBI, গ্রেফতার চিদাম্বরম

প্রাচীর টপকালো CBI,  গ্রেফতার চিদাম্বরম
প্রাচীর টপকালো CBI, গ্রেফতার চিদাম্বরম
http://apherald-nkywabj.stackpathdns.com/images/appleiconAPH72x72.png apherald.com

প্রায় ২৭ ঘন্টারও বেশি সময় ধরে নিখোঁজ ছিলেন। কিন্তু নিজেকে নির্দোষ প্রমাণ করতে আর গ্রেফতারী এড়াতে হরেক চেষ্টা করেও শেষ রক্ষে হলো না। জোড় বাগে নিজের বাড়ি থেকে প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরমকে গ্রেফতার করল সিবিআই।

 

এদিন নিজেকে নির্দোষ প্রমাণ করতে কংগ্রেস সদর দফতরেও হাজির হন তিনি। সঙ্গে সঙ্গে সিবিআইও উদ্যেত হয়। কিন্তু ততক্ষণে সদর দফতর ছেড়ে নিজের বাড়ি জোড় বাগের উদ্দেশ্যে রওনা দেন তিনি। সিবিআই পিছু ছাড়েনি। পৌঁছয় চিদাম্বরমের বাড়িতে। কিন্তু সেখানে গিয়ে গেট বন্ধ থাকায় প্রাচীর পর্যন্ত সিবিআই টপকেছে বলে সূত্রের খবর। অবশেষে জোড় বাগের বাড়ি থেকেই গ্রেফতার হন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম।

 

উল্লেখ্য, সুপ্রিম কোর্টেও স্বস্তি মেলেনি প্রাক্তন অর্থমন্ত্রীর। দিনভোর অপেক্ষার পরও শুনানি হয়নি সুপ্রিম কোর্টে। পরবর্তী শুনানি হবে শুক্রবার। কার্যত গ্রেফতারির খাঁড়া মাথার উপর ঝুলছিলই পি চিদাম্বরমের।

 

প্রসঙ্গত, গত মঙ্গলবার আইএনএক্স মামলায় আগাম জামিনের আবেদন খারিজ করে দেয় দিল্লি হাই কোর্ট। বিচারপতি সুনীল গৌর রায়ে জানিয়ে দেন, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আইএনএক্স আর্থিক কেলেঙ্কারি মামলায় কিং পিন অর্থাত মূল ষড়যন্ত্রকারী পি চিদাম্বরমই। তারপরই ইডি এবং সিবিআই প্রাক্তন অর্থমন্ত্রীর বাড়িতে যায়। তদন্তকারীরদের দাবি, সেখানে গিয়ে তাঁরা পি চিদাম্বরমের খোঁজ পাননি। গা ঢাকা দিয়েথেন তিনি। এমনকী নিজের অবস্থান লুকতো গা ঢাকা দিয়েছেন বলে অভিযোগ। কিন্তু এরপরই চিদাম্বরমের আইনজীবী অভিষেক মনু সিঙ্ঘভি জানান, একথা একদমই ঠিক নন। চিদাম্বরম ৬টা পর্যন্ত তাঁর চেম্বারেই ছিলেন। 

 

 



cbi arrested ex finance minister congress leader p chidambaram inx media corruption case
5/ 5 - (1 votes)
Add To Favourite
More from author
About the author

Bharath has been the knowledge focal point for the world, As Darvin evolution formula End is the Start ... Bharath again will be the Knowledge Focal Point to the whole world. Want to hold the lamp and shine light on the path of greatness for our country Bharath.