দিলীপ ঘোষের উপর হামলার জন্য সুপারি দেওয়া হয়েছে 'বাংলাদেশের একটি গ্রুপকে। এই আশঙ্কাতেই বাড়ি পরিবর্তন করলেন বিজেপির রাজ্য সভাপতি।

লোকসভা ভোটের আগে থেকেই তাঁর উপর নানা সময়ে হামলা হয়েছে। এবার যে তাঁর উপর হামলা হতে পারে সে কথা স্বীকার করলেন স্বয়ং দিলীপ ঘোষই। তিনি জানান, 'শুনেছি, বাংলাদেশের একটি গ্রুপকে সুপারি দেওয়া হয়েছে।' প্রশ্ন করা হয় কারা আপনাকে মারতে চাইছে? যদিও এ বিষয়ে সরাসরি কারও নাম নেননি রাজ্য সভাপতি। তাঁর মন্তব্য, বিজেপির উত্থান সহ্য করতে পারছেন না অনেকে। তারাই এসব করছে। 

প্রসঙ্গত, বিজেপি রাজ্য সভাপতি এখন ওয়াই প্লাস ক্যাটগরির নিরাপত্তা পান। তবে তাঁর নিরাপত্তা আগের চেয়ে অনেকটা বেড়ে গিয়েছে। গোয়েন্দা দফতর তাঁর উপরে হামলার আশঙ্কায় স্বরাষ্ট্রমন্ত্রকে রিপোর্ট দিয়েছে। রিপোর্টে বলা হয়েছে, দিলীপ ঘোষের উপরে পরিকল্পনা করে হামলা চালাতে পারে দুষ্কৃতীরা। তাঁর নিরাপত্তা নিয়ে সে কারণে আর ঝুঁকি নিতে নারাজ স্বরাষ্ট্রমন্ত্রক। দিল্লির নির্দেশেই ঠিকানা বদল করলেন দিলীপ ঘোষ। নিউটাউনের বাড়ি থেকে উঠে এলেন সল্টলেকে। যদিও তিনি বলেন, 'আগের বাড়িটা ছোট ছিল। নিরাপত্তা রক্ষীদের থাকার জায়গা অমিল হচ্ছিল। অনেকেই আমার কাছে আসেন। গাড়ি রাখতে অসুবিধা হচ্ছিল। তাছাড়া লোকজনের সঙ্গে কথা বলার জন্য একটা বড়ো ঘরও দরকার।' 

অন্যদিকে, ‘দিদিকে বলো’র সঙ্গে পাল্লা দিতে মোদীর দেখানো ‘চায়ে পে চর্চা’তেই নামছেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার যে ভিডিও প্রকাশ করা হয়েছে তাতে দাবি করা হয়েছে, রাজ্যের সব থেকে জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব যাবেন আপনার এলাকায়। চায়ের আড্ডায় মুখোমুখি হওয়া যাবে তাঁর সঙ্গে। কবে কথা বলা যাবে তা জানতে যোগাযোগ করতে হবে স্থানীয় বিজেপি কার্যালয়ে। 



మరింత సమాచారం తెలుసుకోండి: